বুধবার   ১৬ অক্টোবর ২০২৪   কার্তিক ১ ১৪৩১

উজ্জলের নেতৃত্বে খাল পরিস্কার কার্যক্রম শুরু

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২৪  



 ফতুল্লাবাসীর অন্যতম সমস্যা হচ্ছে জলাবদ্ধতা। প্রতিবছর বর্ষা আসলেই টানা বর্ষণে তলিয়ে যায় ফতুল্লার নিম্নাঞ্চল। বিশেষ করে ইউনিয়নের ৬নং ওয়ার্ড এলাকায় জলাবদ্ধতার দূর্ভোগ চরম পর্যায়ে।

 

 

 আর এলাকাবাসীকে একটু শান্তিতে বসবাসের জন্য সেই জলাবদ্ধতা নিরসনে উদ্যোগ নিয়েছেন ফতুল্লা থানা তাঁতীদলের সভাপতি ও ৬নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান উজ্জ্বল।

 

 

গতকাল শুক্রবার ( ১১ অক্টোবর ) সকাল থেকেই তার নিজ উদ্যোগে স্থানীয় এলাকাবাসীদের সাথে নিয়ে খালের উপর জমে থাকা ময়লা আবর্জনা পরিষ্কারের কার্যক্রম শুরু করেন।      

 



এসময় স্থানীয়বাসীর উদ্দেশ্যে সিদ্দিকুর রহমান উজ্জ্বল বলেন, অতীতে যারা ক্ষমতায় ছিলেন তাদের স্বদিচ্ছা থাকলে এতোদিনে হয়তো জলাবদ্ধতার মতো দূর্বিসহ সমস্যা সমাধান হয়ে যেতো। তারা সেটা করেনি।

 

 

তারা শুধু পানিতে নেমে ফটোশেসন করেছেন। অথচ এলাকাবাসী তাদের এই সমস্যা সমাধানে অনেক দৌড়ঝাপ করেছেন, তাদের নিকট বার বার গিয়েছেন, কিন্ত সমাধান করার পরিবর্তে শুধুমাত্র আশ্বাস দিয়েছেন।

 

 

সমস্যা স্থায়ী ভাবে সমাধান করে দেয়নি। সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে তিনি বলেন, জলাবদ্ধতা নিরসনে আপনাদের নিয়ে জেলা প্রশাসক,উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ সরকারের উচ্চ মহলে যাবো।

 

 

জলাবদ্ধতা দূর করার জন্য এবং সমাধানে আমি অতীতেও যেমন ছিলাম এখনো আছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।          এন. হুসেইন রনী /জেসি

এই বিভাগের আরো খবর