বুধবার   ১৬ অক্টোবর ২০২৪   কার্তিক ১ ১৪৩১

গোগনগরে খালেদা জিয়া ও জাকির খানের রোগমুক্তি কামনায় দোয়া

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২৪  

 

 

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ছাত্র-জনতাসহ সকল শহীদদের স্মরণে এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানের রোগ মুক্তি কামনা আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

 

গতকাল বুধবার (০৯ অক্টোবর) সন্ধ্যায় শহরের গোগনগরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মো: মনির হোসনে খান, প্রধান বক্তা হিসেবে জাকির খান মুক্তি পরিষদের আহ্বায়ক মো: সলিমউল্লাহ্ করিম 'সেলিম, উদ্বোধক হিসেবে নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক লিংকন খান ও প্রধান আলোচক হিসেবে মোঃ আলিফুল ইসলাম সীমান্ত উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি মনির হোসেন খান তার বক্তব্যে বলেন, গনঅভ্যুত্থানের সময় ছাত্র-জনতারা যেভাবে রাস্তায় নেমে এসেছিলো, তাদের আত্মত্যাগের ফলে আজ আমরা নতুন স্বাধীন বাংলাদেশ পেয়েছি। তাদের ঋণ কোনদিন শোধ হবার নয়। আমরা তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি। পাশাপাশি বলতে চাই, শেখ হাসিনার সরকার পালিয়ে গেলেও তার দোসররা কিন্তু সারাদেশের ন্যায় এখানেও ঘাপটি মেরে বসে আছে। 

 

নানা নৈরাজ্য ও সহিংসতার মধ্যদিয়ে তারা চাইবে দেশে আরও একবার অস্থিতিকর পরিস্থিতি সৃষ্টি করতে । দেশের শান্ত পরিবেশ নষ্ট করতে । তাই তাদের বিষয়ে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। ওই দোসরা যাতে কোন অবস্থাতেই এদেশের শান্ত পরিবেশ নষ্ট করতে না পারে, সেজন্য আমাদের বিএনপির প্রতিটি নেতাকর্মী ও সমর্থকদের পাহারাদার হিসেবে কাজ করতে হবে।

 

তিনি আরও বলেন, আজ (গতকাল) থেকে দুর্গাপূজা শুরু হয়েছে। ওই দোসররা এটাকেও পূঁজি করতে পারে পূজায় যেকোন একটা বিশৃঙ্খলা তৈরি করে তার দায় আমাদের ওপর চাপানোর চেষ্টা করবে। তাই আবারও বলছি, এসব বিষয়ে আপনারা তথা বিএনপির সমস্ত নেতাকর্মী ও সমর্থকরা সতর্ক থাকবেন। 

 

প্রধান বক্তা সলিমউল্লাহ্ করিম সেলিম বলেন, আমাদের প্রাণপ্রিয় নেতা জাকির খান আমাদের ইতিমধ্যেই নির্দেশ দিয়েছেন প্রতিটি পূজা মন্ডপে পাহাদার হিসেবে কাজ করার জন্য। আমরা প্রায় দুই হাজারেরও বেশি নেতাকর্মীরা আজ থেকে পূজা শেষ হওয়া না পর্যন্ত মাঠে আছি। এমন কোন অপশক্তি নাই জাকির খানের নেতাকর্মীদের দাবিয়ে রাখবে। আমরা ছিলাম আছি এবং থাকবো।

 

এ সময় গোগনগর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মো: সেলিম সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সাবেক সহ সভাপতি পারভেজ মল্লিক, যুবদল নেতা মো: সনেট আহমেদ, জেলা মৎস্যজীবী দলের সভাপতি এইচ এম হোসেন, গোগনগর ইউনিয়ন বিএনপির সভাপতি মাহফুজুর রহমান দুদু, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক লিংরাজ খান, মো: আহাম্মদ হোসেন, মো: জিদান, পলাশ, জুলহাস, পারভেজ, আলমগীর প্রমুখ।

এই বিভাগের আরো খবর