শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪   আশ্বিন ৪ ১৪৩১

জালকুড়িতে পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৪  


সিদ্ধিরগঞ্জে জালকুড়ি আহলে সুন্নাত ওয়াল জামায়াতের উদ্যোগে পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে জশনে জুলুছে মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজ খেলার মাঠ থেকে মিছিলটি শুরু হয়ে জালকুড়ি বাসস্ট্যান্ড, কইড়তলা, নাইনন্তার পাড়া, তালতলা, মাদবর বাজার, আমতলা, উওরপাড়া হয়ে জালকুড়ি কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে গিয়ে মিছিলটি শেষ হয়।

 

 

মিছিল শেষে সংপ্তি আলোচনা সভা ও কবর বাসীর জন্য বিশেষ দোয়া করা হয়।  জালকুড়ি আহলে সুন্নাত ওয়াল জামায়াতের  সাবেক সভাপতি আলহাজ্ব শাকির আহাম্মেদের সভাপতিত্বে ও জালকুড়ি আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সাবেক কোষাধ্যক্ষ জাকির হোসেনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জালকুড়ি আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সাবেক সহ-সভাপতি আককাছ আলী।

 

 

সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব বায়েজিদ আহাম্মেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক বিল্লাল সাউদ, হযরত মাওলানা মারুফ বিল্লাহ আশেকী, মুফতি মোহাম্মদ মাহবুবুর রহমান ছালেহী, মাওলানা ফারুক উল্ল্যাহ, নেদায়ে ইসলামের হাকিম নুরু ইসলাম, হাই স্কুল এন্ড কলেজ জামে মসজিদের সভাপতি আব্দুস ছামাদ, নেদায়ে ইসলাম সংগঠনের সকল সদস্য ও বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবগণ।

 

 

উক্ত অনুষ্ঠান ও দোয়া পরিচালনা করেন মাওলানা মিজানুর রহমান। আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোর-আন তেলাওয়াত করেন মাওলানা জসিম উদ্দিন চাঁদপুরী। নাতে রাসুল পাঠ করেন নুরুল হুদা। মিলাদ মেম্বার মুফাজ্জল হোসেন ছোবহানী।  এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর