মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪   কার্তিক ৭ ১৪৩১

ফারুক–সেলিমের নেতৃত্ব বন্দর উপজেলা কৃষকদলের নবগঠিত কমিটির অনুমোদন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২৪  

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের নারায়ণগঞ্জ মহানগর কৃষকদলের আওতাধীন বন্দর উপজেলা কৃষকদলে মো. ফারুক মিয়াকে আহ্বায়ক ও সেলিম মাহমুদকে সদস্য সচিব করে ২১সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন নারায়ণগঞ্জ মহানগর কৃষকদল।

 

রবিবার (৬ অক্টোবর)  নারায়ণগঞ্জ মহানগর কৃষকদলের সভাপতি এনামুল হক খন্দকার স্বপন ও সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মাহমুদ ফয়সালের স্বাক্ষরিত এক বিবৃতিতে বন্দর উপজেলা কৃষকদলের ২১সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন। বন্দর উপজেলা কৃষকদলের আহ্বায়ক করা হয়েছে মোঃ ফারুক মিয়াকে ও সদস্য সচিব করা হয়েছে সেলিম মাহমুদকে। এছাড়া যুগ্ম আহ্বায়ক করা হয়েছে মোঃ জামিল হোসেন,মোঃ কামাল হোসেন,মোঃ হান্নান,মোঃ হাসিব,মোঃ মারুফ আলভী,মনির হোসেন,মোঃ রিপন আহম্মেদ,শুভ রানা,মোঃ মামুন,মোহন মিয়াকে। এছাড়া সদস্য পদে রয়েছেন সাগর চৌধুরী,কবির হোসেন,আব্দুর রহিম লাদেন,আরফাত ইসলাম, সোহেল,ইমাম হোসেন,মোতালিব,সাইফুল ইসলাম,সাঈদ মিয়া।

 

বন্দর উপজেলা কৃষকদলের নবনির্বাচিত কমিটির আহ্বায়ক ফারুক মিয়া বলেন, আমি প্রথমেই কৃতজ্ঞতা জানাচ্ছি নারায়ণগঞ্জ মহানগর কৃষকদলের সভাপতি এনামুল হক খন্দকার স্বপন ও সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মাহমুদ ফয়সাল ভাইকে যারা আমাকে যোগ্য মনে করে বন্দর উপজেলা কৃষকদলের আহ্বায়ক করেছে। তিনি আরও বলেন, আমি বলতে চাই বিএনপির দুঃসময়ে যেভাবে আন্দোলন সংগ্রামে দলের পাশে ছিলাম এবং জাতীয়তাবাদী আদর্শ পরিপন্থী কোন কার্যকলাপ করিনি। এখনো সেই দিকে দৃষ্টি রেখে কৃষক দলকে বন্দরে প্রতিষ্ঠিত করব।

 

এই বিভাগের আরো খবর