মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪   আশ্বিন ১ ১৪৩১

রকি-শাওনে আস্থা ফতুল্লা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২৩  

 

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলার অন্তর্গত ফতুল্লা থানা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদে রাকিবুল হাসান রকিকে সভাপতি ও রায়হান খান শাওনকে সাধারন সম্পাদক করে ফতুল্লায় এডহক কমিটি ঘোষনা করা হয়।

 

গত ২ অক্টোবর শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি আল মামুনুর রশীদ ও সাধারন সম্পাদক নাহিদুর রহমান লাফিজ এর স্বাক্ষরিত শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ দলীয় প্যাডে সাংগঠনিক গতিশীলতা ও নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় ৬ মাসের জন্য ১৯ সদস্য বিশিষ্ট এডহক কমিটি ঘোষনা করেন।

 

১৯ সদস্য বিশিষ্ট কমিটিতে সদস্য হিসেবে আছেন নাঈস আহমেদ, বরিন, রিদয়, আলিফ, মহিরুল ইসলাম মাফি, বাবু, মুরাদ শিমুল, ফয়সাল মাহমুদ, প্রান্ত আহমেদ শাওন আহমেদ, লিখন আহমেদ, রাকির, সাব্বির, ফাহিম, মারুফ, রাফসান, রবিন ও মিঠু ।

 

এসময় সভাপতি রাকিবুল হাসান রকি বলেন, ফতুল্লা থানা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতির দায়িত্ব গ্রহন করলাম। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আদর্শে বুকে ধারন ও তার সুযোগ্য কন্যা এবং নারায়ণগঞ্জের ৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমানের হাতকে আরও শক্তিশালী করতে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ফতুল্লা থানা কমিটি ব্যাপক ভূমিকা পালন করবে এবং আগামী জাতীয় সাংসদ নির্বাচনে আবারো নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো ইনসাআল্লাহ। 

 

এই বিভাগের আরো খবর