শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪   কার্তিক ৩ ১৪৩১   ১৪ রবিউস সানি ১৪৪৬

পাড়ভেজের নেতৃত্বে বন্দর থানা যুবদলের আনন্দ মিছিল

যুগের চিন্তা রিপোর্ট

যুগের চিন্তা

প্রকাশিত : ১১:৪৪ পিএম, ১২ জুলাই ২০২৪ শুক্রবার

 

 

নবগঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটিতে আব্দুল মোনায়েম মুন্নাকে সভাপতি ও নুরুল ইসলাম নয়নকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৬ সদস্য বিশিষ্ট আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা এবং নির্বাচিত সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বন্দর থানা যুবদল নেতা পারভেজ খানের নেতৃত্বে বন্দর থানা যুবদলের আনন্দ মিছিল। 

 

শুক্রবার ( ১২ জুলাই ) বিকেলে বরফকল চৌরুঙ্গীর সামনে থেকে মিছিল নিয়ে খানপুর বরফকল মাঠে থাকা মহানগর যুবদলের মূল মিছিলে যোগদান করেন। এ সময়ে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবিসহ ব্যানার ফেস্টুনে সু-সুজ্জিত হয়ে বন্দর থানা যুবদলের নেতাকর্মীরা। 

 

আনন্দ মিছিল থেকে কেন্দ্রীয় যুবদলের নতুন কমিটি দেওয়ায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অভিনন্দন জানিয়ে বিভিন্ন স্লোগান দেন। সে সময় বন্দর থানা যুবদলের নেতাকর্মীদের মুখে একটাই শ্লোগান, খালেদা জিয়া, জিয়া খালেদা, তারেক রহমান শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে পুরো শহর। 

 

এ সময়ে পারভেজের নেতৃত্বে আনন্দ মিছিলে উপস্থিত  ছিলেন, বন্দর থানা যুবদল নেতা জুনায়েদ মোল্লা জনি, হাবিবুর রহমান মাসুদ, মোহাম্মদ বাবুল, আব্দুল হাকিম, আঃ রহমান, সজিব আহমেদ, ইউনুস মিয়া ,মো. শরীফ, স্বপন, নিজাম, রিপন,আরমান, শাহিন শিকদার, শরীফ পাঠান, মোজ্জাম্মেল হক, স্বপন, মাসুম মিয়া, সুজনসহ প্রমুখ।