বুধবার   ১৬ অক্টোবর ২০২৪   কার্তিক ১ ১৪৩১   ১২ রবিউস সানি ১৪৪৬

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ছাত্রদল নেতা এস এম আপেল মারুফ

যুগের চিন্তা রিপোর্ট

যুগের চিন্তা

প্রকাশিত : ১১:৫২ পিএম, ১৮ আগস্ট ২০২৪ রোববার

 

 

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে এক বার্তায় বন্দরের (নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের) ২৭নং ওয়ার্ডের ফুলহরের বাসিন্দা এস এম আপেল মারুফ বলেন, গত বুধবার (বন্দর বুলেটিন) নামে একটি ফেসবুক পেইজে ‘বন্দরের উত্তরাঞ্চল মদনপুর কি পুনরায় সন্ত্রাসীদের রামরাজত্বে পরিনত হবে? অবৈধ অস্ত্র উদ্ধারের দাবী এলাকাবাসীর’ এমন শিরোনামে লিখা একটি নিউজ আমার দৃষ্টিগোচর হয়েছে। 

 

যেখানে নিউজের একটি অংশে অন্যান্যদের সাথে আমাকে, আমার চাচাতো ভাই এস এম সাকিব,এস এম বিল্লালকে জড়িয়ে বিভ্রান্তিকর ও ষড়যন্ত্রমূলক কিছু কথা লিখা হয়েছে এবং নিউজের ছবিতে আমার জেঠাতো ভাই এস এম ইব্রাহীমের ছবি ব্যবহার করা হয়েছে। আমাদের উদ্দেশ্য করে যে নিউজ প্রকাশিত হয়েছে আমরা এই ভিত্তিহীন, মিথ্যা ও ষড়যন্ত্রমূলক সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 

 

আমরা সুষ্ঠু ধারার রাজনীতি পছন্দ করি এবং সকল দলের রাজনৈতিক নেতা-কর্মীকেই আমরা শ্রদ্ধার চোঁখে দেখি। বিশেষ করে আমরা প্রতিহিংসামূলক রাজনীতি করিনা। যতটুকু সম্ভব মানুষের উপকারে ও সমাজের কল্যাণে কাজ করার চেষ্টা করি।  

 

২৭নং ওয়ার্ড ফুলহরে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতা-কর্মীদের বাড়িঘরে হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনার সাথে আমাদেরকে জড়ানোর চেষ্টা করছে একটি কুচক্রি মহল। আমরা এ ধরণের কাজে সম্পৃক্ত নই। তাই আমরা এ অপপ্রচারের বিরুদ্ধেও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 

 

একটি কুচক্রি মহল কৌশলে আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে এবং সাংবাদিক বন্ধুদেরকে ভুল তথ্য দিয়েছে। তাই যাচাই বাছাই করে ও সঠিক তথ্য নিয়ে সংবাদ প্রকাশ করার জন্য সাংবাদিক বন্ধুদের প্রতি বিশেষ অনুরোধ জানাচ্ছি।