বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪   আশ্বিন ৪ ১৪৩১   ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সন্ত্রাস নৈরাজ্য চাঁদাবাজ দখলদারদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলাম

যুগের চিন্তা রিপোর্ট

যুগের চিন্তা

প্রকাশিত : ০৮:৪০ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪ শনিবার


সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারদের বিরুদ্ধে কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক  পারভীন আক্তার গণপ্রতিবাদ সমাবেশ করেন। শুক্রবার (১৩ই সেপ্টেম্বর) বিকাল ৩টায় আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউনিয়নের আতাদী হাই স্কুল মাঠে এই গণপ্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। গণপ্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার বক্তব্যে বলেন, দ্বিতীয় বার স্বাধীনতার জন্য যে সকল ছাত্রজনতা ও বিএনপির অগণিত কর্মী সমর্থক শহীদ হয়েছেন প্রথমেই আমি তাদেরকে শ্রদ্ধাভরে স্মরণ করছি।

 

 

এই শহীদদের রক্তের সাথে আমরা বেঈমানী করতে পারি না। গত ৫ আগস্ট ছাত্রজনতার গণহত্যাকারী স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন ও পালিয়ে যাওয়ার পর বিএনপির নাম ভাঙিয়ে যারা লুটপাট, চাঁদাবাজী, ব্যবসায় প্রতিষ্ঠানে তালা ও দখলদারী সহ নানা অপকর্মে লিপ্ত হয়ে বিএনপির ভাবমূর্তী ক্ষুন্ন করেছে বিএনপির কর্মী সমর্থক ও আড়াইহাজার থানার আপামর জনসাধারনকে সাথে নিয়ে আমি তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলাম। আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগেই সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত সুষ্ঠ পরিবেশ আড়াইহাজার বাসীকে উপহার দিবো।

 

 

তিনি আরও বলেন, ছাত্রজনতা গণহত্যার দায়ে স্বৈরাচারী শেখ হাসিনা ও তার দোষরদের ফাঁসির রায় বিদেশ থেকে এনে বাংলার মাটিতে কার্যকর করতে হবে। যেসকল যুবক ও তরুন প্রজন্ম ভোটার হয়েও ভোটাধিকার প্রয়োগ করতে পারেন নাই। তারা নির্বিঘ্নে, নিরাপদে, নিশ্চিন্তে যার ভোট সে, যাকে খুশি তাকে দেওয়ার প্রস্তুতি নিবেন। জনগনের দল বিএনপি। সকল ক্ষমতার উৎস আপনারা।

 

 

আপনারা যার কাছে আপনাদের জান ও মাল নিরাপদ মনে করবেন, আপনারা তাকেই সমর্থন করবেন। টিকিটের মালিক ও আপনারা। আপনারা টিকেট এনে যার হাতে তুলে দিবেন, আমরা আপনাদের সাথে ঐক্যবদ্ধ থেকে ভোট বিপ্লবের মাধ্যমে তাকেই বিজয়ী করার ঘোষণা দিলাম। গণপ্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন উচিৎপুরা ইউনিয়নর ২নং ওয়ার্ডের সাবেক সভাপতি জসিম উদ্দিন মেম্বার।

 

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিসাস কেন্দ্রীয় কমিটির সভাপতি নাহিদ গোলনার ইভা, আড়াইহাজার উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি শহিদুল্লাহ চেয়ারম্যান, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন অনু, নারায়ণগঞ্জ জেলা যুব দলের সাবেক সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন মোল্লা, নারায়ণগঞ্জ জেলা জাসাস এর সাধারণ সম্পাদক মাহবুব মোল্লা, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রিয়াজুল ইসলাম খোকন।

 

 

আড়াইহাজার পৌর বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি গোলজার হোসেন আলাবক্স। বিশনন্দী ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সরোয়ার্দী মিয়া, আড়াইহাজার উপজেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি শিরিন সুলতানা মেম্বার, আড়াইহাজার উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক পিয়ারা বেগম মেম্বার, আড়াইহাজার পৌর মহিলা দলের সভাপতি মাসুদা বেগম ও সাধারণ সম্পাদক মাছুমা বেগম। সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহবায়ক খোরশেদ আলম। আড়াইহাজার উপজেলা জিয়া মঞ্চের আহবায়ক শিকদার আলী, আড়াইহাজার পৌর জিয়া মঞ্চের আহবাহয়ক আরাফাত।      এন. হুসেইন রনী  /জেসি