বুধবার   ১৬ অক্টোবর ২০২৪   কার্তিক ১ ১৪৩১   ১২ রবিউস সানি ১৪৪৬

না.গঞ্জের বিভিন্ন পূজা মন্ডপে  যুবদল নেতা রনির অনুদান

যুগের চিন্তা রিপোর্ট

যুগের চিন্তা

প্রকাশিত : ০৪:১০ পিএম, ১১ অক্টোবর ২০২৪ শুক্রবার



 
সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি। গতকাল বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় মশিউর রহমান রনি বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় মশিউর রহমান রনি পূজা মন্ডপের আয়োজকদের নিকট আর্থিক অনুদান প্রদান করেন।

 

 

এ সময় জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সবাইকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনারা কেউ সংখ্যালঘু না। এদেশে আমার যেমন অধিকার ঠিক একইভাবে আপনাদেরও সমান অধিকার। আমরা সবাই যার যার ধর্ম পালন করব ।

 

 

আর আপনারা আপনাদের ধর্ম যাতে করে সুন্দর ও শান্তিপূর্ণভাবে পালন করতে পারেন তার জন্য নিরাপত্তার স্বার্থে আমরা সর্বাত্ম সহযোগিতা করার জন্য এসেছি।  তিনি আরও বলেন, আমরা চাই সুন্দরভাবে এই পূজাটি নারায়ণগঞ্জে উদযাপিত হোক। আর নারায়ণগঞ্জে সম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত হয়।

 

 

নারায়ণগঞ্জ থেকে আমরা সকল প্রকার অপশক্তিকে নির্মূল করতে চাই। শুধু পুজোয় না, পুজোর পরও আমরা সবাই একসাথে মিলেমিশে থাকবো।
এ সময় উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন বিএনপির সভাপতি এড. আলমগীর হোসেন, ওয়ার্ড বিএনপি নেতা মিজানুর, জসিম প্রধান, রুবেল এনায়েত নগর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জুম্মন, ৭নং যুববলের সভাপতি সাদেক ও সাধারণ সম্পাদক রাজুসহ প্রমুখ।            এন. হুসেইন রনী /জেসি