বুধবার   ১৬ অক্টোবর ২০২৪   কার্তিক ১ ১৪৩১   ১২ রবিউস সানি ১৪৪৬

১৮নং ওয়ার্ড বিএনপির নেতৃত্বে পূজা মন্ডপে পরিদর্শন করেন নেতাকর্মী

 মেহেদী হাসান

যুগের চিন্তা

প্রকাশিত : ১২:১৮ এএম, ১৩ অক্টোবর ২০২৪ রোববার

 

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ১৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো.শাহ-জালাল সরদার ও সাধারণ সম্পাদক আল আরিফ এর নেতৃত্বে ১৮নং ওয়ার্ডের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন নেতাকর্মীরা।

 

 

গতকাল শুক্রবার (১১অক্টোবর) সন্ধ্যায় শারদীয় দুর্গোৎসবের   মহা অষ্টমীতে ১৮নংওয়ার্ডের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে হিন্দু সম্প্রদায়ের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও সার্বিক নিরাপত্তা পরিস্থিতির খোঁজখবর নেন ১৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো.শাহ-জালাল সরদার ও সাধারণ সম্পাদক আল আরিফ সহ ওয়ার্ডের নেতাকর্মীরা।

 

 

এসময় পরিদর্শন কালে ১৮নং ওয়ার্ড সভাপতি মো.শাহ-জালাল সরদার বলেন, আমি প্রথমে হিন্দু সম্প্রদায়ের সকলকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানাচ্ছি। আমরা ১৮নং ওয়ার্ড বিএনপি এই ওয়ার্ডের সকল মন্ডপগুলোর সার্বিক নিরাপত্তা পরিস্থিতির খোঁজখবর নিয়েছি এবং অনেক মন্ডপে আমাদের লোক রয়েছে যাতে কোন সমস্যার সৃষ্টি না হয়।

 

 

এসময় পরিদর্শন কালে ১৮নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আল আরিফ বলেন, আমাদের ১৮নং ওয়ার্ডে পাঁচটি দূর্গাপূজার মন্ডপ রয়েছে। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নির্দেশনায় আমরা ১৮নং ওয়ার্ড বিএনপি প্রতিটি মন্ডপে কমিটি করে দিয়েছি।

 

 

যাতে কোনভাবেই কোন দুস্কারি সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে না পারে, আমরা এই দিকে সজাগ দৃষ্টিতে রয়েছি। প্রতিটি মন্ডপে আমাদের বিএনপির লোক পাহারায় আছে। নারায়ণগঞ্জ শহর হলো সাম্প্রদায়িক সম্প্রীতির শহর। এই শহরে আমরা হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সকলে ভাই ভাই, আমরা সকলে মিলে মিশে থাকতে চাই।

 

 

হিন্দু ভাই-বোনদের বলতে চাই আপনারা নির্বিঘ্ন ও শান্তিপূর্ণ পরিবেশে দুর্গোৎসব পালন কবরেন। কোথায়ও কোন সমস্যা হলে আমাদের জানাবেন।

 

 

আপনাদের সকলকে ১৮নং ওয়ার্ড বিএনপির পক্ষ থেকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানাই। এসময় পরিদর্শন কালে আরোও উপস্থিত ছিলেন, অলক ইসলাম, মাসুম আহম্মেদ, আল মামুন, সোহেল চৌধুরী, মাজহারুল ইসলাম, রাসেল, টুটুল, সোহাগ, রনি, সম্রাট সহ প্রমুখ।     এন. হুসেইন রনী /জেসি