বুধবার   ১৬ অক্টোবর ২০২৪   কার্তিক ১ ১৪৩১   ১২ রবিউস সানি ১৪৪৬

শারদীয় দুর্গোৎসবের মহাঅষ্টমীতে পূজামণ্ডপ পরিদর্শনে কাশীপুর ইউনি

যুগের চিন্তা রিপোর্ট

যুগের চিন্তা

প্রকাশিত : ১২:১১ এএম, ১৪ অক্টোবর ২০২৪ সোমবার




শারদীয় দুর্গোৎসবের মহাঅষ্টমীতে কাশীপুরের কালীবাড়ি পূজা মণ্ডপ পরিদর্শন করে হিন্দু সম্প্রদায়ের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন কাশীপুর ইউনিয়ন সভাপতি মইনুল হোসেন রতন, সাধারণ সম্পাদক আরিফ মন্ডলের নেতৃত্বে কাশীপুর ইউনিয়ন বিএনপি'র নেতৃবৃন্দ।  গত শুক্রবার (১১ অক্টোবর) রাত ১০ টায় কাশীপুর কালীবাড়ির পূজা মন্ডপ পরিদর্শন করেন।

 

 

 এ সময় হিন্দু সম্প্রদায়ের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তারা ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদেরকে ধন্যবাদ জানান উৎসবমুখর ও শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব পালনের পরিস্থিতি করে দেওয়ার জন্য।  

 

 

এ সময় কাশীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মইনুল হোসেন রতন ও সাধারণ সম্পাদক আরিফ মন্ডলের নেতৃত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, কাশীপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি শাহীন কাদির, ১ নং ওয়ার্ড বিএনপি সভাপতি শওকত আলি প্রধান, সাধারণ সম্পাদক জামাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক রিপন মুন্সী, সাংগঠনিক সম্পাদক মো. সানি শিকদার, বিএনপি নেতা সোহেল, বিএনপির নেতা মো. তারা মিয়া, মোশাররফ কাশীপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এছাড়া আরো উপস্থিত ছিলেন, কাশিপুর কালীবাড়ি পঞ্চায়েত কমিটির সভাপতি অশোক সরকার, সেক্রেটারি দীপ্ত দাস নেপালসহ পুলিশ প্রশাসন।       এন. হুসেইন রনী /জেসি