বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪   আশ্বিন ৪ ১৪৩১

অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়ন দলকে সংবর্ধনা দিলেন নিট কনসার্ন গ্রুপ

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৪  


সাফ ফুটবল গেম্স অনূর্ধ্ব-২০ বাংলাদেশ দল চ্যাম্পিয়নশিপ হওয়ায় খেলোয়ারদের সংবর্ধনা দিলেন দেশের শীর্ষ পোষাক তৈরী কারখানা নিট কনসার্ন গ্রুপ।

 

 

গত সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর খেলার মাঠে সাফ অনূর্ধ্ব-২০ ফুটবল চ্যাম্পিয়নশিপ খেলোয়ারদের নগদ ৩ লক্ষ টাকা ও জার্সি তুলে দেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক, ক্রীড়া প্রেমী এবং নারায়ণগঞ্জের সকল খেলার প্রধান পৃষ্ঠপোষক ও দেশের শীর্ষ পোষাক তৈরী কারখানা নিট কনসার্ন গ্রুপের ভাইস প্রেসিডেন্ট জাহাঙ্গীর হোসেন মোল্লা।

 

 

এসময় জাহাঙ্গীর হোসেন মোল্লা সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের ৩০জন খেলোয়ারকে বুট জুতার জন্য জনপ্রতি  নগদ ১০হাজার টাকা ও উন্নতমানের একটি করে জার্সি উপহার দেন। এ সময় নিট কনসার্ন গ্রুপের ভাইস প্রেসিডেন্ট জাহাঙ্গীর হোসেন মোল্লা বলেন, আমি একজন ক্রীড়া প্রেমিক মানুষ এবং একজন স্পন্সর লাভার।

 

 

ক্রিকেট, ফুটবল, ভলিবল, বাসকেট বল, দাবা, ব্যাডমিন্টন, হকি, নৌকা বাইচ সহ নারায়ণগঞ্জে সকল ধরনের খেলাধুলায় আমি পাশে থেকে সহযোগিতা ও স্পন্সর করি। আমার বড় ভাই জয়নাল আবেদীন মোল্লা ও আমার নিট কনসার্ন গ্রুপ গত ১৮-১৯ বছর ধরে নারায়ণগঞ্জের যে কোন খেলাধুলায় আমরা দুই ভাই স্পন্সর করে আসছি এবং খেলোয়ারদের সহযোগিতা করে আসছি।

 

 

এছাড়াও আমার একটি ক্লাব রয়েছে, সেখানে প্রায় ২৫০জন খেলোয়ার আছে, তাদের মধ্যে রয়েছে রনি তালুকদার, নাজমুল হাসান অপু, শহীদুল ইসলাম, মো.শরিফ, মো.শহীদ এরা হচ্ছে নিট কনসার্ন গ্রুপের খেলোয়ার। আমি এই ক্লাব নিয়ে কোন রাজনীতি করি না। আমি এই ক্লাবকে অনেক পছন্দ করি, আমি একজন খেলা পাগল লোক, সব সময় খেলা নিয়ে থাকি।

 

 

আমি কোন রাজনীতির সাথে জড়িত না। যে কোন মাঠে গেলে সবাই যানে আমি সবাইকে এক নজরে দেখি। নারায়ণগঞ্জে খেলাধুলার ব্যাপারে যে কোন কাজ করার জন্য যদি আমাকে ডাকে, তাহলে আমি ঐ জায়গায় পার্টিশন করবো ও থাকবো ইনশাল্লাহ। এসময় উপস্থিত ছিলেন সাফ অনূর্ধ্ব-২০ ফুটবল চ্যাম্পিয়ন দলের কোচ মারুফুল হক, এসিস্টেন্ট কোচ মো.জাহাঙ্গীর, নিজাম মজুমদার, ফুটবল ম্যানেজার মো.শহীদ হোসেন স্বপন।         এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর