রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪   ভাদ্র ২৪ ১৪৩১

আরসিসি ঢালাইয়ের উদ্বোধন করেন চেয়ারম্যান ফাইজুল ইসলাম

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৬ জুলাই ২০২৪  


ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আছে বলেই আজ এতো উন্নয়ন হচ্ছে। আজকে একটি কথা বলতে চাই আনন্দের সংবাদ দিতে চাই ফতুল্লা বাসীকে আপনাদের প্রিয় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ভাই আপনাদের জন্য শুধু উন্নয়ন করতে ৩ কোটি ৬৬ লাক্ষ টাকা দিয়েছে।

 

 

গতকাল সোমবার (১৫ জুলাই) সকালে দক্ষিণ সস্তাপুর লিংক রোড থেকে উপজেলা রোড পর্যন্ত ৪১৫ ফিট রাস্তার আরসিসি ঢালাইয়ের কাজের উদ্বোধন করে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের যুবসমাজের অহংকার আগামী দিনের নারায়ণগঞ্জে-৪ আসন নেতৃত্ব দানকারী যার নেতৃত্বে আমরা রাজনীতি করবো এ সরকারকে ক্ষমতায় রাখার জন্য যার নেতৃত্বে আনন্দোরন সংগ্রাম করবো সেই আমাদের প্রিয় নেতা একেএম অয়ন ওসমান আপনারা দেখছেন জলাবদ্ধতার সময় সেও পাশে নেমেছে শুধু তাই নয় আমাদের নেত্রী লিপি ভাবিও নেমে পরেছিলেন কিভাবে এ জলাবদ্ধতার সমাধান করা যায়।

 

 

এজন্য আমি ওসমান পরিবারের জন্য দোয়া চাই আপনারা দোয়া করবেন যাতে তারা ভালো থাকে তারা ভালো থাকলে জনগনের বেশি বেশি উন্নয়ন হবে। আজকে আপনারা দেখছেন এতো উন্নয়ন কেন? আপনারা স্বাধীনতার পক্ষে শক্তিকে ভোট দিয়েছেন আপনার পছন্দের মেম্বারকে ভোট দিয়েছে, আপনারা আমাকে ভোট দিয়েছেন বলেই আপনাদের দায়িত্ব আমাদের কাছে এসে পড়েছে বলে আজ উন্নয়ন হচ্ছে। এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার বাছেদ, ৬নং ওয়ার্ড মেম্বার আব্দুল আউয়াল, হাজী বশির উদ্দিন, জাহাঙ্গীর, ফারুক,সোহেল, মানিক সহ এলাকার অন্যান্যরা।    এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর