রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪   ভাদ্র ২৪ ১৪৩১

এসএসসিতে কালাপাহাড়িয়ার এস এম মডেল বিদ্যালয়ের শতভাগ পাশ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৫ আগস্ট ২০২৩  

 

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দী এস এম মডেল স্কুলের ২০২৩ সনের এসএসসিতে এ প্লাস সহ শতভাগ পাশ করেছে। ২৮ জুলাই শুক্রবার এসএসসির ফল প্রকাশ হলে স্কুলের  প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মহিবুর রহমান এই তথ্য নিশ্চিত করেন। একই সাথে স্কুলের কর্তৃপক্ষ প্রতিষ্ঠানের এই সাফল্যের জন্য সৃষ্ঠিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশের সাথে সাথে শোকরিয়া জ্ঞাপন করেন।

 

আড়াইহাজার উপজেলার ইজারকান্দী এস এম মডেল স্কুলের প্রধান শিক্ষক মহিবুর রহমান জানান, আমাদের বিদ্যালয় থেকে ২০২৩ সনের এসএসসি পরীক্ষায়  বিজ্ঞান বিভাগ থেকে ৩ জন শিক্ষার্থীর এ প্লাস সহ শতভাগ পাস করেন। অপর দিকে ২০২২ সালের এস এস সি পরীক্ষায় ও এ প্লাস সহ শতভাগ পাস করেন। বিশেষ করে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও শিক্ষকদের প্রচেষ্টা  এই ফলাফল অর্জন করতে সক্ষম হই।

 

বিদ্যালয়ের এমন সফলতায় এস এম মডেল স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি জনাব নুরুল হক তালুকদার, কো-অপ্ট সদস্য তোফাজ্জল হোসেন মেম্বার, অভিভাবক সদস্যগন জয়নাল আবেদীন, কালাপাহাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, তাতী লীগের সভাপতি রিপন মিয়া, ব্যাংক কর্মকর্তা সবুজ মিয়া, মোসাঃ রোমানা আক্তার, প্রতিষ্ঠাতাদ্বয় শহিদুল্লাহ শিমন ও মহিবুর রহমান স্যার সহ সকল শিক্ষার্থী ও অভিভাবকরা কৃতজ্ঞতা প্রকাশ করেন। এই বিদ্যালয়ের আরও উত্তরত্তর সফলতা কামনা করেন। এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর