বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪   আশ্বিন ৪ ১৪৩১

টিপু’র উপর হামলার প্রতিবাদে ১৮নং ওয়ার্ড বিএনপির প্রতিবাদ সমাবেশ

মেহেদী হাসান

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২৪  


নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড.আবু আল ইউসুফ খান টিপু’র উপর হামলার প্রতিবাদে ১৮নং ওয়ার্ড বিএনপির আয়োজনে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (১৩ সেপ্টেম্ব) বিকাল ৪টায়  ১৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো.শাহজালাল সরদার ও সাধারণ সম্পাদক আল আরিফ এর নেতৃত্বে শত শত নেতাকর্মী নিয়ে একটি প্রতিবাদ বিক্ষোভ মিছিল বের করা।

 

 

এসময় মিছিলটি ১৮নং ওয়ার্ডের বিবি রোডের বর্ধিত সড়ক থেকে শুরু হয়ে তামাকপট্টি, শীতলক্ষা, তোলারাম মোড়, বি.কে.রোড, নলুয়াপাড়া হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নিতাইগঞ্জের মোড়ে এসে বক্তব্যের মাধ্যমে সমাপ্ত হয়। বিক্ষোভ মিছিল থেকে মহানগর বিএনপির সদস্য সচিব এড.আবু আল ইউসুফ খান টিপু’র উপর হামলার আসামীদের দ্রুত গ্রেফতার চেয়ে বিচার দাবি করেন নেতাকর্মীরা।  

 

 

প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে ১৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি শাহজালাল সরদার বলেন, বন্দরে মহানগর বিএনপির সদস্য সচিব এড.আবু আল ইউসুফ খান টিপু ভাইয়ের যারা হামলা চালিয়েছে ১৮নং ওয়ার্ড বিএনপির পক্ষ থেকে আমরা তাদের বিচারের দাবি জানাচ্ছি এবং সেই সাথে আসামীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

 

 

তিনি আরও বলেন, জাতীয়পার্টি, আওয়ামীলীগের সন্ত্রাসীদের হুশিয়ারি করে দিতে চাই এই ১৮নং ওয়ার্ডে কোন চাঁদাবাজি, মাদক ব্যবসা করলে হাত-পা ভেঙ্গে পুলিশে দিয়ে দেবো। এখনও সময় আছে আপনারা ভালো হয়ে যান।   এসময় বক্তব্যে ১৮নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আল আরিফ বলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সংগ্রামী সদস্য সচিব এড.আবু আল ইউসুফ খান টিপু ভাইয়ের উপর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের প্রেতাত্মা হামলা চালিয়ে, আমরা এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

 

সেই সাথে প্রশাসনকে বলতে চাই অবিলম্বে এই হামলাকারীদের গ্রেফতার করুন নয়তবা নারায়ণগঞ্জ মহানগর বিএনপি তীব্র আন্দোলন গড়ে তুলে এই হামলার বিচার করবে। তিনি আরও বলেন, এই ১৮নং ওয়ার্ডে যে সকল ভূমিদস্যু, মাদক বিক্রেতা আছেন তারা সাবধান হয়ে যান, এই ১৮নং ওয়ার্ডে কোন ভূমিদস্যুতা, মাদক ব্যবসা এখন থেকে চলবে না।

 

 

যারা এই ওয়ার্ডে প্রভাব বিস্তার করতে চান তাদের হুশিয়ারি করে দিতে চাই, সময় থাকতে ভালো হয়ে যান, না হলে এর পরিনাম অনেক খারাপ হবে।  এসময় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, জাকির শেখ, আলতাফ মাহমুদ, অলক ইসলাম, সোহেল চৌধুরী, বাবু প্রধান, মাসুদ মিয়া, আল মামুন, নাছির, ডালিম, কামাল মিয়া, মহিউদ্দিন, ওপের মাহমুদ, টুটল, সোহাগ, সবুজ, আসিফ, নাইফ আহমেদ রাকিব সহ প্রমুখ।     এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর