মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪   আশ্বিন ১ ১৪৩১

ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২৪  


গতকাল সকাল ১১ টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ’র নেতৃত্বে প্রায় ৩০ জনের একটি প্রতিনিধি দল ডিসি ও এসপি মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

 

 

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি মুহা. নুর হোসেন, সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, প্রচার ও দাওয়া সম্পাদক বিলাল খান, অর্থ সম্পাদক ইসমাইল, নগর শ্রমিক আন্দোলনের সভাপতি মাও. হাবীবুল্লাহ হাবিব, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি হাফেজ রবিউল ইসলাম, শিক্ষক ফোরাম নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারি মুহা. আমির হোসেন সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি বিল্লাল হোসেন সহ প্রমুখ নেতৃবৃন্দ।

 


এসময় ৫ আগস্টের পর ইসলামী আন্দোলনের নেতাকর্মীগণ নারায়ণগঞ্জ পুলিশ লাইন ও মন্দির পাহাড়া দেয়া সহ লুটপাট ও চাঁদাবাজীর বিরুদ্ধে যেভাবে কাজ করেছেন তার ভূয়সী প্রশংসা করেন এসপি প্রত্যুষ কুমার মজুমদার। তিনি ইসলামী আন্দোলনের এ অবদানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।  

 

 

মুফতি মাসুম বিল্লাহ বলেন, রাষ্ট্রের কল্যাণে যেকোন কাজে আমাদেরকে আপনরা পাশে পাবেন। আমাদের নেতাকর্মীরা যে কোন সহযোগিতা করতে প্রস্তুত আছি, ইনশাআল্লাহ। অন্যায়ভাবে ইসলামী আন্দোলনের কিছু সদস্যদের নামে মিথ্যা মামলার ব্যাপারে এসপি সাহেবকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, যারা নির্দোষ তাদেরকে  হয়রানি করা হবে না। তদন্ত ছাড় কাউকে গ্রেফতার করা হবে না।     এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর