রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪   ভাদ্র ২৪ ১৪৩১

নগরীতে মহানগর যুবদলের চমক দেখানো আনন্দ মিছিল

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১২ জুলাই ২০২৪  

 

 

নবগঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটিতে আব্দুল মোনায়েম মুন্নাকে সভাপতি ও নুরুল ইসলাম নয়নকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৬ সদস্য বিশিষ্ট আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা এবং নির্বাচিত সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নেতৃবৃন্দ নগরীতে চমক দেখানো আনন্দ মিছিল করেন।

 

গতকাল শুক্রবার ( ১২ জুলাই ) বিকেলে শহরের খানপুর বরফকল মাঠ থেকে মিছিল বের করা হয় পরবর্তীতে আনন্দ মিছিলটি খানপুর হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মিশনপাড়া মোড়ে এসে সমাপ্তি করেন।

 

এ সময়ে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবিসহ ব্যানার ফেস্টুনে সু-সুজ্জিত হয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা আনন্দ মিছিল থেকে কেন্দ্রীয় যুবদলের নতুন কমিটি দেওয়ায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অভিনন্দন জানিয়ে বিভিন্ন স্লোগান দেন। এ সময়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীদের মুখে একটাই শ্লোগান, খালেদা জিয়া, জিয়া খালেদা, তারেক রহমান শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে পুরো শহর।

 

এ সময়ে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত।  আব্দুল মোনায়েম মুন্না ও নুরুল ইসলাম নয়ন ভাইয়ের নেতৃত্বে কেন্দ্রীয় যুবদলের যে কমিটি গঠন করা হয়েছে তা সর্বকালের সেরা কমিটি। তার জন্য নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পক্ষ থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। সর্বশেষ উনি আনন্দ মিছিলে থাকা নেতাকর্মীদের আরো উৎসাহিত করে তুলতে মুন্না-নয়ন পরিষদ সবার সেরা পরিষদ স্লোগানে মূখরিত হয়ে পরে মিশনপাড়ার চারপাশ।

সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর যুবদলের সদস্য সচিব শাহেদ আহম্মেদ বলেন, আমি মনে প্রানে বিশ^াস করি মোনায়েম মুন্না ও নুরুল ইসলাম নয়ন ভাইয়ের নেতৃত্বে যে নতুন কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির মধ্যেমে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন আরো তীব্রতা পাবে। তা ছাড়া এই মুন্না ও নয়নের নেতৃত্বে আমরা নারায়ণগঞ্জ মহানগর যুবদল সকল আন্দোলনে সামনের সারিতে ভূমিকা রাখবো।

 

এ সময় সজল ও শাহেদের নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, শেখ মোহাম্মদ অপু, সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, সিদ্ধিরগঞ্জ থানা যুবদল নেতা শফিকুল ইসলাম শফিক, আরমান হোসেন, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন, অদুদ সাগর, সম্রাট হাসান সুজন, আরিফ খান, শহিদুল ইসলাম শহিদসহ প্রমুখ।

 

এই বিভাগের আরো খবর