মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪   আশ্বিন ১ ১৪৩১

নবনিযুক্ত পুলিশ সুপারের সাথে জামায়াত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৪  


নারায়ণগঞ্জ জেলা নব নিযুক্ত  পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদারের সাথে ২ সেপ্টেম্বর সোমবার জেলা ও মহানগরী জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দের সাক্ষাৎ করেন । সাক্ষাৎকালে পুলিশ সুপার সবার সাথে পরিচয় হন। জেলা পুলিশ সুপারের উদ্দেশ্যে জেলা আমীর মমিনুল হক বলেন,পুলিশ প্রশাসন ছাড়া দেশ অচল।আমি নিজেও ২০টা মামলা খেয়েছি। আপনারা উপরের নির্দেশে চলেন।তবে এক সন্ত্রাস গিয়ে যেন আরেক সন্ত্রাসের উৎপত্তি না হয়।

 

 

এসময় মহানগরী আমীর মাওলানা আবদুল জব্বার  নতুন পুলিশ সুপারকে স্বাগত জানিয়ে বলেন, পুলিশ বাহিনী ছাড়া এদেশে চলা অসম্ভব।বিচারের জন্য আর কেউ যেন অসহায় না হয়।অসহায়ত্ব আমরা দেখতে চাই না।বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ পরিবারদেরকে আমাদের পক্ষ থেকে যে টাকা দেওয়া হয়েছে, কোনো সংবাদ মাধ্যমে বলিনি।তিনি  শহীদ পরিবারদের পাশে ঐক্যবদ্ধ ভাবে সহযোগিতা করার  আহবান জানান।

 


বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য মইনুদ্দিন আহমদ বলেন, নতুন নারায়ণগঞ্জ সন্দর নারায়ণগঞ্জ গঠন করবেন। এদশের মানুষের বিজয় হয়েছে।কিছু সমস্যা হচ্ছে, মানুষ আতংকে আছে, এক বাঘের থেকে আরেক বাঘের কাছে গেলাম কিনা।মিল ফ্যাক্টরীতে কয়েক যায়গায় চাঁদাবাজি চলছে।বভিৎশতে যেন অতীতের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে।

 


এছাড়া নারায়ণগঞ্জ মহানগরী ছাত্র শিবির সভাপতি রাকিব বলেন,আমার বাবাকে না পেয়ে আমাকে পুলিশ ধরেছে।হয়রানীমূলক মিথ্যা মামলা দেওয়া হয়েছে। দলমত নির্বিশেষে ছাত্র হিসেবে আমরা সামনে থেকে মৌলিক দায়িত্ব পালন করেছি।ছাত্র'রা যদি সাহায্য চায় আপনারা করবেন, এটা আমার অনুরোধ। কিশোর গ্যং এবং মাদক মুক্ত জিরো টলারেন্স করে দিবেন।

 


সবশেষে জেলা পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার জামায়াতে ইসলামীর উদ্দেশ্যে বলেন, আপনারা পাশে থাকলে আমি নারায়ণগঞ্জ থেকে মাদককে জিরো টলারেন্সে নিয়ে আসবো।কোনো পতিতাবৃত্তি হতে দেবোনা। শুধু আমাকে একটু জানাবেন।

 


এসময় সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ শ্রমিক কল্যান ফেডারেশন সভাপতি আব্দুল মোমিন, মমিনুল হক,জাকির হোসাইন,এড.জাহাঙ্গীর দেওয়ান, এড. ইস্রাফিল,রাকিবুল হাসান,জামাল,মাসুদ কাজী, জি এম মর্তুজা,গোলাম সারওয়ার,এড.সাইফুল ইসলাম, এড নিজাম উদ্দিন, এড মাইনউদ্দিন ছাড়াও জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ।     এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর