মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪   আশ্বিন ১ ১৪৩১

নোয়াখালী ও লক্ষীপুরে বন্যার্তদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২৪  


নোয়াখালী ও লক্ষীপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সহ সভাপতি গোলাম মোহাম্মাদ সাদরিল। ৪ সেপ্টেম্বর বুধবার সকাল থেকে নোয়াখালী, লক্ষীপুর সদর, মাইজদী ও বেগমগঞ্জের বিভিন্ন আশ্রয় কেন্দ্র ও পানিবন্দী মানুষদের  বাড়ি বাড়ি গিয়ে এসব উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়। বন্যায় ঘরবাড়ি ছাড়া প্রায় দেড় হাজার পরিবারের মাঝে উপহার সামগ্রী পৌঁছে দেন।

 


নোয়াখালী, লক্ষীপুর সদর,মাইজদী ও বেগমগঞ্জ এলাকায় এখনও কয়েকলাখ মানুষ পানিবন্দী অবস্থায় মানবতার জীবন যাপন করছেন। কিছু কিছু যায়গায় বন্যার পানি নেমে গেলেও কর্মহীন হয়ে পড়ে অসংখ্য মানুষ। এসব কর্মহীন মানুষের দুর্ভোগ লাগবে এগিয়ে এসেছে নাসিক কাউন্সিলর গোলাম মোহাম্মাদ সাদরিল।

 

 

কাউন্সিলর সাদরিলের পক্ষ থেকে দেওয়া উপহার সামগ্রীর মধ্যে প্রতি প্যাকেট রান্না উপকরণ চাউল, মুশুর ডাউল, পেয়াজ, আলু, তেল এবং শুকনা খাবার মধ্যে চিড়া, খেজুর, গুড়, লবন, বিস্কুট, পানি, কেক, মোমবাতি, স্যালাইন, নাপা, মেট্রিল, স্যানেটারি প্যাড, দুধের গুড় ও সাবান রয়েছে।

 


বন্যার্তদের মাঝে উপহার সামগ্রী পৌঁছে দেওয়ার সময় কাউন্সিলর সাদরিল বলেন, দেশের সংকটকালীন মুহূর্তে প্রতিটি নাগরিকের একে অপরের পাশে দাঁড়ানো উচিত। একজন কাউন্সিলর হিসেবে সেই দায়িত্ববোধ থেকেই আমার পক্ষ থেকে এই উপহার সামগ্রী নিয়ে ক্ষতিগ্রস্ত এলাকার মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। দেশের যেকোনো সংকটময় পরিস্থিতিতে একে অপরের পাশে দাঁড়ালেই সুন্দর সুখী বাংলাদেশ গড়ে উঠবে বলে মনে করি।

 


সাদরিল আরো বলেন, দেশের এই দুঃসময়ে বন্যার্তদের পাশে দাঁড়াতে পেরে নিজেকে সার্থক মনে করছি। আমি আশা করছি যদি সবাই বন্যার্তদের পাশে দাড়ায় তাহলে এ দুর্যোগ কিছুইনা।

 

 

তিনি জানান, দেশের প্রতিটি দুর্যোগে সবাইকে ঝাপিয়ে পড়তে হবে কারন তারা আমার দেশের মানুষ আমাদের প্রতিবেশী। তাদের বিপদ মানেই আমাদের বিপদ মনে করে আমরা যেভাবে পাশে দাড়িয়েছি আমি আহবান জানাই দেশের সবাইকে এভাবে তাদের পাশে দাড়াতে।      এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর