মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪   কার্তিক ৭ ১৪৩১

পরপারে সাংবাদিক এহসান কাদির রুমি

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২৪  


নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক দেশের আলো পত্রিকার সাবেক নির্বাহী সম্পাদক এহসান কাদির রুমি আর নেই। গতকাল শুক্রবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে আটটার দিকে তিনি শহরের হাজীগঞ্জস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৬ বছর।

 

 

 

বিপত্নীক এহসান কাদির রুমি  ৫ পুত্র, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। সাংবাদিকতা থেকে অবসর নেয়ার পর তিনি বার্ধক্যজনিত নানা জটিল রোগে আক্রান্ত হয়ে পড়েন। বেশ কয়েক বছর শয্যাশায়ী থেকে অসহনীয় কষ্ট বোগের পর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

 



বাদ আছর হাজীগঞ্জ নবু মিস্ত্রী জামে মসজিদে তাঁর নামাজে জানাযা সম্পন্নের পর পাঠানটুলি কবরস্থানে দাফন করা হয়। জানাযার নামাজে দৈনিক যুগের চিন্তা’র সম্পাদক আবু আল মোরছালীন বাবলা, সিনিয়র সাংবাদিক ইউসুফ আলী এটম, এড. আব্দুল মজিদ খোন্দকার, এড. মো. নূরুল হুদাসহ এলাকার অসংখ্য গণ্যমান্য ব্যক্তি অংশগ্রহণ করেন।  

 

 



সদা হাসিখুশি সাংবাদিক এহসান কাদির রুমি ছিলেন একজন সদালাপী সাদামনের মানুষ। একজন সমাজ সংস্কারক হিসেবেও তাঁর যথেষ্ট সুখ্যাতি ছিলো। মরহুমের পরিবারের পক্ষ থেকে তাঁর রুহের মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।
 

এই বিভাগের আরো খবর