শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪   কার্তিক ৩ ১৪৩১

পাপ করলে ধরা পড়বেনই : সেলিম ওসমান

বন্দর প্রতিনিধি

প্রকাশিত: ১২ জুলাই ২০২৪  


নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম সেলিম ওসমান বলেছেন, করোনা ছিল মানব জাতির জন্য আল্লাহর পক্ষ থেকে একটি গজব। কিন্তু তা সত্ত্বেও কিছু জালেম করোনাকে পূজি করে অবৈধভাবে টাকা কামিয়েছে।  নির্বাচনের সময় অনেক কিছু হবে। ভুল করলে আল্লাহ তাদের বিচার করবেন।পাপ করলে ধরা পড়বেনই ।

 


গতকাল বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে বন্দরের নবীগঞ্জ ঈদগাহ প্রাঙ্গণে ব্যক্তিগত অর্থায়নে নির্মিত নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসার ৪ তলা বিশিষ্ট এতিমখানা ভবনের উদ্বোধন ও নাসিম ওসমান গোল্ড অ্যাওয়ার্ড ক্বিরাত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

 


এমপি সেলিম ওসমান আরো বলেন, পাপ আর দোয়া এই দুইটা জিনিস কেউ লুকিয়ে রাখতে পারেনা। মৃত্যুর আগে সেটা প্রকাশ পাবেই। সুতরাং আমাদের কারোর পিছনে লাগার দরকার নাই।   ভবিষ্যৎ প্রজন্ম নিয়ে আমাদের চিন্তা করা উচিত । তিনি বলেন দশটি বছর আপনাদের গোলামী করছি। আমি যেন আপনাদের গোলাম হয়ে থাকতে পারি।

 

 

এমপি না হয়ে আপনাদের ভালোবাসার একটি মানুষ যেন হতে পারি। যতদিন পর্যন্ত গায়ে রক্ত আছে হালাল উপার্জন করব। তা থেকে আমার পরিবার ও জন কল্যাণে ব্যয় করব। আমার জন্য দোয়া করবেন । কারোর সাথে আমার যেন ঝগড়া না হয়। উপজেলা নির্বাচন নিয়ে অনেকের দুঃখ কষ্ট আছে। সেগুলো আমাদের ভুলে যেতে হবে।

 

 

যিনি অন্যায় করেছে তাকে সবার আগে ভুলতে হবে।  আমি বললে এতিম শিশুদের জন্য নবীগঞ্জ গুদারা ঘাটের ইজারাদার প্রতিমাসে এক লাখ টাকা করে দিবেন। কিন্তু আপনারা কেউ তাদের ডিস্টার্ব করবেন না।

 


নাসিক ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ, উপজেলা নির্বাহী অফিসার এম এ মুহাইমিন আল জিহান, জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, বন্দর থানার ওসি গোলাম মোস্তফা , বন্দর ইউপি চেয়ারম্যান এহসানউদ্দিন আহমেদ প্রমুখ।    এন. হুসেইন রনী  /জেসি