মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪   আশ্বিন ১ ১৪৩১

মহানগর কৃষকদলের সাধারণ সম্পাদক হলেন ফয়সাল

ইফতি মাহমুদ

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৪  


নারায়ণগঞ্জ মহানগর জাতীয়তাবাদী কৃষক দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন মহানগর কৃষক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মাহমুদ ফয়সাল।


মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক শফিকুল ইসলামের স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানানো হয়। নারায়ণগঞ্জ মহানগর জাতীয়তাবাদী কৃষক দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে সাইফুদ্দিন মাহমুদ ফয়সাল বলেন, আমাকে মহানগর কৃষক দলের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও কেন্দ্রীয় কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশাররফ হোসেনসহ কেন্দ্রীয় কৃষক দলের সবাইকে অভিনন্দন ও ধন্যবাদ জানাই। তিনি আরও বলেন, আমি সততা ও মেধা দিয়ে মহানগর কৃষক দলকে আরও শক্তিশালি ও সুসংগঠিত করার জন্য কাজ করে যাব।


গত ৩০ নভেম্বর মহানগর জাতীয়তাবাদী কৃষক দলের সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম রশু মৃত্যুবরণ করায় পদটি শুন্য হয়ে যায়। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মাহমুদ ফয়সালকে সাধারণ সম্পাদক ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি।
 

এই বিভাগের আরো খবর