বুধবার   ১৬ অক্টোবর ২০২৪   কার্তিক ১ ১৪৩১

মাদক,সন্ত্রাস,চাঁদাবাজদের বিরুদ্ধে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২৪  

 

 

স্বৈরাচার খুনি হাসিনার ফাঁসির দাবিতে ও সন্ত্রাস,চাঁদাবাজ  ও মাদক কারবারিদের বিরুদ্ধে সরকারি কদম রসুল ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক প্রার্থী আতিকুর রহমান রিফাতের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা। 

 

শুক্রবার (৪ অক্টোবর) ছাত্রদলের উদ্যোগে চাষাড়া কেন্দ্রীয় ঈদগাহ থেকে বিক্ষোভ মিছিলটি বেড়িয়ে চাষাড়ার মূল মূল স্পট প্রদক্ষিন করে পরবর্তীতে চাষাড়া গোল চত্ত্বরের সামনে এসে বিশাল বিক্ষোভ মিছিলটি সমাপ্ত করেন। এতে মহানগর  ছাত্রদলের বিভিন্ন ইউনিটের হাজারো নেতাকর্মীরা অংশগ্রহণ করেন এবং মাদক, সন্ত্রাস এবং চাঁদাবাজদের বিরুদ্ধে শ্লোগান দেন।

 

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক প্রার্থী আতিকুর রহমান রিফাত বলেন, কিছুদিন পূর্বে মহানগর ছাত্রদলের কমিটি বিলুপ্ত করা হলে ও আমরা কিন্তু ভেঙে পরেনি আমরা ঐক্যবদ্ধ রয়েছি। মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা আজ সহযোগী সংগঠন হিসেবে ব্যাপক ঐক্যবদ্ধ।

 

তিনি বলেন, এই মহানগরীর এলাকা জুড়ে আমরা কোনো মাদক, সন্ত্রাস এবং চাঁদাবাজদের ঠাঁই দিবো না। কেউ যদি দলের নাম ভাঙিয়ে মাদক, সন্ত্রাস এবং চাঁদাবাজির করার চেষ্টা করে তাহলে আমরা ছাত্রদলের নেতাকর্মীরা তাদেরকে প্রতিহত করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কাছে সোপর্দ করবো।  তিনি আরও বলেন, আমরা আওয়ামী লীগের অনুপ্রবেশকারীদের সুযোগ দিবো না।আওয়ামী লীগের দোসরা যাতে আমাদের ভিতরে ঢুকে দলের নাম ভাঙিয়ে কোনো ধরনের মাদক, সন্ত্রাস এবং চাঁদাবাজিসহ অপকর্ম করতে না পারে তার জন্য সবাইকে সজাগ থাকতে হবে।

 

মিছিলে এ সময় আরও উপস্থিত ছিলেন, তোলারাম কলেজের যুগ্ম সম্পাদক মো. তুহিন, নারায়ণগঞ্জ কলেজ ছাত্রদলের সদস্য আশিক, মো. সাকিব, আকাশ, কদম রসূল কলেজ ছাত্রদলের সদস্য মো. ইমন, ছাত্র দলের হাসান, আজমীর, রফিক, জিসান, আবদুল্লাহ, আরিয়ান, তুহিন ও আল-আমীন সহ অসংখ্য নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর