রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪   ভাদ্র ২৪ ১৪৩১

রূপগঞ্জবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে রূপগঞ্জ উপজেলা বিএনপি

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৪ জুন ২০২৪  

 

 

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে রূপগঞ্জ উপজেলা বিএনপির পক্ষ রূপগঞ্জবাসী তথা নারায়ণগঞ্জবাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছে রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মাহফুজুর রহমান হুমায়ূন ও সাধারণ সম্পাদক বাছির উদ্দিন বাচ্চু। 

 

ঈদুল আযহাকে কেন্দ্র করে মাহফুজুর রহমান হুমায়ূন ও বাছির উদ্দিন বাচ্চু এক শুভেচ্ছা বার্তায় বলেন, পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে এক বাণীতে যুবলীগ নেতা মুন্না আহমেদ বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আজহা আমাদের মাঝে সমাগত। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসী সকল মুসলিম ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক

 

মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি।

 

এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি।

 

এই বিভাগের আরো খবর